নানা আয়োজনে ফরিদপুরে জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী পালিত হচ্ছে॥ VOICE OF FARIFPUR NEWS

ভয়েস অব ফরিদপুর রিপোর্ট॥
ফরিদপুরে নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হচ্ছে ।
কর্মসূচীর অংশ হিসেবে সকাল সাড়ে ৯টায় ফরিদপুর রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, ফরিদপুর-৩ সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। পরে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন ও বেলুন উড়িয়ে শিশু সমাবেশ এর উদ্বোধন করে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।
এরআগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া, পুলিশ সুপার মো. জাকির হোসেন খান, জেলা আওয়ামী লীগ, শহর আওয়ামী লীগ, মহিলালীগসহ বিভিন্ন সরকারী-বেসরকারী বিভিন্ন সামজিক ও সাংস্কৃতিক সংগঠন।
পরে নুসরাত জাহান তমার সভাপতিত্বে শিশু সমাবেশ, আলোচনা সভা, পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ফরিদপুরের জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া, পুলিশ সুপার মো. জাকির হোসেন খান, রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ মোশারফ আলী প্রমুখ।

Leave a Reply