নেতা কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর কোন শক্তি আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না । — ফরিদপুরে স্থানীয় সরকার মন্ত্রী VOICE OF FARIDPUR

ভয়েস অব ফরিদপুর রির্পোট ॥ স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি সকল নেতা-কর্মীর প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, তৃতীয়বার ক্ষমতায় আসতে সব ভেদাভেদ ভুলে পাথরের মত শক্ত ঐক্য গড়ে তুলে নির্বাচনী যুদ্ধে অবতীর্ণ হতে হবে। নেতা কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর কোন শক্তি আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না ।
মন্ত্রী আরো বলেন, ক্ষমতা গ্রহনের পর আওয়ামীলীগ সরকারের সুপরিকল্পনায় দেশ যেমন উন্নত হয়েছে তেমনি নেতা-কর্মীরাও পেয়েছে সামাজিক মর্যাদা। দলের প্রয়োজনে এ সামাজিক মর্যাদাকে কাজে লাগিয়ে সকলকে ঐক্যমতের ভিত্তিতে পাশে দাড়াতে হবে।
আজ ২৭ জুলাই শুক্রবার সকালে ফরিদপুর পৌরসভার বর্ধিত ২৭ টি ওয়ার্ডের আওয়ামীলীগের তৃণমূল নেতা-কর্মীদের সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনে করনীয় শীর্ষক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
এসময় মন্ত্রী আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটেন এবং আলোচনায় অংশ নেন।
ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে মন্ত্রী এসময় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান। তিনি আরো বলেন এক সময়ে আমাদের কর্মীরা মাথা উচু করে চলতে পারেনি, আজ তার পরিবর্তন হয়েছে। এ কারনেই দলের প্রয়োজনে সকলকে এক থাকতে হবে, এর হেরফের হলে দল কিন্তু কোনো নেতা বা কর্মীকে ছাড় দেবে না। তিনি বলেন, বাংলাদেশকে একটি উন্নত জাতিতে পরিনত করার স্বপ্ন দেখছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর আমরা তার সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। আর এই স্বপ্ন পূরন সম্ভব একমাত্র আপনাদের সহযোগীতায়, আপনাদের ভোটে।
অনুষ্ঠানে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবল চন্দ্র সাহা, সদর উপজেলা চেয়ারম্যার খন্দকার মোহতেশাম হোসেন বাবর, পৌর মেয়র মাহতাব আলী মেথু, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, ফরিদপুর প্রেসক্লাব সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল, জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক ফাহাদ বীন ওয়াজেদ ফাইনসহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply