ফরিদপুরবাসীর প্রিয়মুখ সাংবাদিক আহমেদ ফিরোজ এর ইন্তেকাল ॥voice

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি শহরের ঝিলটুলী মহল্লার বাসিন্দা আহম্মেদ ফিরোজ (৬৫) আজ মঙ্গলবার বিকেল ৪টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সিসি ওয়ার্ডে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি অকৃতদার ছিলেন। মৃত্যুকালে তিনি অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে ফরিদপুরের সাংবাদিক মহলে গভীর শোকের ছায়া নেমে এসেছে।
দুপুর আড়াইটার দিকে ঝিলটুলীস্থ বাস ভবনে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থনান্তর করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে মারা যান তিনি।
আজ মঙ্গলবার রাতে তার মরদেহ ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালের হিম ঘরে রাখা হবে। আগামীকাল বুধবার দুপুরে জানাজা শেষে আহমেদ ফিরজের মরদেহ ফরিদপুর শহরের আলীপুর কবরাস্থানে দাফন করার কথা।
আহমেদ ফিরোজ দৈনিক মিল্লাত ও দৈনিক দিনকাল পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। বর্তমানে তিনি বার্তা সংস্থা বাংলার চোখ এ কাজ করতেন। ডায়াবেটিসসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন তিনি।
আহমেদ ফিরোজের মৃত্যৃতে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা জহিরুল হক শাহজাদা মিয়া,ফরিদপুর জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসন খান পলাশ সহ বিভিন্ন নেত্রীবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

Leave a Reply