ফরিদপুরের উত্তর বিলমামুদপুরে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

মাহবুব পিয়াল,ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ করোনা ভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া ফরিদপুর পৌরসভার ২৬ নং ওয়ার্ডের উত্তর বিলমামুদপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এলাকার দুঃস্থ্য ২৫০ টি পরিবারের মাঝে শুক্রবার খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। এলাকার সমাজসেবী স্বচ্ছল ব্যক্তিবর্গ ও বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সহায়তায় দেয়া অর্থ দিয়ে প্রত্যেক পরিবারের জন্য চাউল ও আলু এবং করোনা সচেতনতা লিফলেট বিতরন করা হয়েছে। এ সময় এলাকার সমাজসেবক ও বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ আঃ কাদের দুলাল, প্রধান শিক্ষক মোঃ ওহিদুজ্জামান, হামিম, রায়হান, বিদ্যালয়ের ব্যাবস্থাপনা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ ও শিক্ষকগণ এবং অর্থ সংগ্রহ ও বিতরনের মুল উদ্যেক্তা মোঃ জালাল শেখ ও নাবলু পাটওয়ারী উপস্থিত থেকে দুঃস্থ্যদের হাতে এইসব খাদ্য সামগ্রী তুলে দেন।
একাজে সার্বিক সহযোগিতায় ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ অহিদুজ্জামান এবং মানবতার ফেরিওয়ালা কবি আলীম আল রাজী আজাদ। কবি আজাদ ইতিপূর্বে উক্ত এলাকায় গৃহহীন এক অসহায় নারীকে ঘর তৈরি করে দেন।
এ ব্যাপারে কবি আলীম আল রাজি আজাদ বলেন প্রতিটি পাড়া মহল্লায় সচ্ছল ব্যক্তিবর্গ যদি এভাবে করে এলাকার খেটে খাওয়া মানুষ, যারা কর্মহীন হয়ে পড়েছে তাদের পাশে দাড়ায় তাহলে একটি মানুষও না খেয়ে থাকবে না। তিনি বলেন,আসুন এই দুর্যোগে আমরা যার যার এলাকার মানুষের পাশে গিয়ে দাড়াই।
উল্লেখ্য, ফরিদপুরের জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা মোতাবেক কোনরুপ জন সমাগম না করে সামাজিক দুরত্ব বজায় রেখে টোকেন স্লিপের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Leave a Reply