ফরিদপুরের চরাঞ্চলে বন্যার্তদের মাঝে খাবার বিতরণ করলো “আমরা সুহৃদ”

ভয়েস অব ফরিদপুর নিউজ ।।স্বেচ্ছাসেবী সংগঠন “আমরা সুহৃদ” এর উদ্যোগে বুধবার দুপুরে ফরিদপুর সদর উপজেলার নর্থ চ্যানেল ইউনিয়নের  বানভাসি  ১০০ পরিবারের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

জেলাপ্রশাসক অতুল সরকারের তত্বাবধানে ও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মাসুম রেজার পরিকল্পনায় বন্যার্ত ও দুর্গমএলাকা  নর্থচ্যানেল ইউনিয়নের বাছের মোল্লার ডাঙ্গী গ্রামে এ খাবার   সরবরাহ করা হয়।

“যশোর বাইক”  এর ব্যবস্থাপনায় এ খাদ্য পরিবেশন এর উদ্বোধন করেন নর্থচ্যানেল ইউনিয়নের চেয়ারম্যান মো: মোস্তাকুজ্জামান মোস্তাক।

যন্ত্রচালিত নৌকাযোগে( ট্রলার) আমরা সুহৃদ এর আহ্বায়ক রেজাউল করিম  এর পরিচালনায় খাদ্য বিতরণ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুহৃদ এর উপদেষ্টা  মণ্ডলীর সদস্য ও আলহাজ্ব এম এ আজিজ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক কামাল, বিশিষ্ট ব্যবসায়ী ও সাংবাদিক  নজরুল ইসলাম, সারদা সুন্দরী বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সুহৃদ আজমল হোসেন প্রমুখ।

 

উল্লেখ্য, বন্যার্তদের জন্য স্বেচ্ছাসেবী সংগঠন “আমরা সুহৃদ”  ডাকে  সাড়া দিয়েছেন  বন্ধুবান্ধব ও বিশিষ্ট স্বজন ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান । তাদের এ মানবিক সহযোগিতায় বন্যার্তদের জন্য   সদর উপজেলায় এ খাদ্য সহায়তা ও ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন “আমরা সুহৃদ” আহ্বায়ক রেজাউল করিম।

Leave a Reply