ফরিদপুরের প্রবীণ সাংবাদিক আমীর আলী ইন্তেকাল করেছেন

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ফরিদপুরের প্রবীণ সাংবাদিক ,বাংলাদেশ বেতারের সাবেক জেলা সংবাদদাতা ও ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক আ জ ম আমীর আলী আজ বৃহস্পতিবার দুপুর ১২টা ৫৫ মিনিটে শহরের গোয়ালচামটস্থ নিজ বাসভবন তপবন-এ বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)। তার বয়স হয়েছিল ৮৫ বছর। মৃত্যুকালে তিনি এক ছেলে দুই মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুম সাংবাদিক আ জ ম আমীর আলীর পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার রাতে তার মরদেহ ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালের মরচ্যুয়ারীতে রাখা হবে। সেখান থেকে আগামীকাল শুক্রবার (৬ মার্চ) সকাল ১১ টার দিকে তার মরদেহ ফরিদপুর প্রেসক্লাব প্রাঙ্গনে আনা হবে। সেখানে সহকর্মীবৃন্দ তাকে শেষ শ্রদ্ধা জানাবেন। এরপর বাদ জুম্মা হাজী শরিয়াতুল্লাহ বাজার সংলগ্ন বায়তুল মোকাদ্দেম জামে মসজিদে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাকে আলীপুর কবরস্থানে দাফন করা হবে।
এদিকে, প্রবীণ সাংবাদিক আ জ ম আমীর আলী’র মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন ফরিদপুর প্রেসক্লাবের সভাপতিমোঃ ইমতিয়াজ হাসান রুবেল। এক শোক বিবৃতিতে তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন। এ ছাড়াও সাংবাদিক আ জ ম আমীর আলী’র মৃত্যুতে তার বড় জামাতা যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি মাহবুবুল হাসান পিংকু ও জেলা বিএনপি নেতা আফজাল হোসেন খান পলাশ গভীর শোক প্রকাশ করেছেন।

Leave a Reply