ফরিদপুরের যুবলীগ হবে সারাদেশের মধ্যে মডেল যুবলীগ- এ.এইচ.এম ফুয়াদ ॥voice of faridpur news

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥
ফরিদপুর জেলা যুবলীগের আহ্বায়ক এ.এইচ.এম ফুয়াদ বলেছেন, ফরিদপুরের যুবলীগ হবে সারা বাংলাদেশের মধ্যে একটি মডেল যুবলীগ। তিনি বলেন সারা দেশের যুবলীগ আমাদেরকে অনুসরন করে তাদের পরিক্রমা সাজাবে। আর এই জন্য তিনি যুবলীগের সকল নেতাকর্মিকে আরো বেশী দল ও দেশের জন্য কাজ করার আহবান জানান।
ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন যুবলীগের কোন নেতাকর্মি কোন বিষয়ে থানায় গিয়ে প্রভাব খাটানো, শালিস ও মাদকের সাথে জরিত থাকলে সঙ্গে সঙ্গে তাকে বহিস্কার করা হবে। এই জন্য সকলকে আন্তরিকতার সহিত ও সর্তকতার সহিত কাজ করতে বলেন।
আজ মঙ্গলবার বিকালে স্থানীয় ৫নং চরমাধবদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অম্বিকাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহম্মদ আলী মিনারের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগের যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট স্বপন পাল, ডিত্রিুরচর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান মিন্টু ফকির, ঈশানগোপালপুর ইউপি চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম মজনু, অম্বিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান বারী চৌধুরী, থানা যুবলীগের সভাপতি এ্যাডভোকেট মিজানুর রহমান, সাধারণ সম্পাদক শাহ্ এম.আর হক, অম্বিকাপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোঃ মেহেদী হাসান জনি প্রমুখ।

Leave a Reply