ফরিদপুরের স্কুল গুলোতে নৈতিক ও মুক্তিযুদ্ধ বিষয়ক শিক্ষা উপকরন ও ক্রীড়া সামগ্রী বিতরন॥voice of faridpur news

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥
ফরিদপুর সদর উপজেলার মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয় গুলোতে নৈতিক ও মুক্তিযুদ্ধ বিষয়ক শিক্ষা উপকরন ও ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়েছে।
আজ শনিবার দুপুরে সদর উপজেলা পরিষদ চত্বরে ফরিদপুর সদর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপি।
ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন মৃধা, ফরিদপুরের পুলিশ সুপার মোঃ জাকির হোসেন খানঁ, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রোকসানা রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা, সদর উপজেলা ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন প্রমুখ।
পরে ২০১৮-২০১৯ অর্থ বৎসরের এডিপি(আর) ও জাইকা এর অর্থায়নে সদর উপজেলার ৭২টি মাধ্যমিক স্কুল ও ১০৫টি প্রাথমিক বিদ্যালয়ে নৈতিক ও মুক্তিযুদ্ধ বিষয়ক শিক্ষা উপকরন ও ক্রীড়া সামগ্রী বিতরন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপি।

Leave a Reply