ফরিদপুরে অঞ্চলিক মহাসড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন আব্দুর রহমান

স্টাফ রিপোর্টার ঃ
ফরিদপুরে মাঝকান্দি-বোয়ালমারী-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাংসদ আব্দুর রহমান। এ উপলক্ষে  বুধবার বিকালে ফরিদপুরের মধুখালী উপজেলার মাঝকান্দি এলাকায় এক পথসভার আয়োজন করা হয়।
ওই পথসভায় বক্তব্য দিতে গিয়ে সাংসদ আব্দুর রহমান বলেন, খালেদা জিয়ার রুপকল্প ২০৩০ দেশবাসীর সাথে তামাশার সামিল। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তরে জন্য তিনি ২০২১ ঘোষণা করেছেন। ‘বিএনপি নেত্রী ২০৩০ সালে রূপকল্প ঘোষণা করে আমাদের এই দেশকে দশটি বছর পিছিয়ে দেওয়ার চেষ্টা করছেন’-মন্তব্য করে সাংসদ বলেন,  ‘বাংলাদেশের মানুষ কোনো অবস্থাতেই দেশকে পিছিয়ে নেওয়ার ষড়যন্ত্র মেনে নিবে না।’
আব্দুর রহমান প্রত্যয় ব্যক্ত করে বলেন, দেশের মানুষ আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে  অব্যহত রাখবে এবং শেখ হাসিনা নেতৃত্বেই ২০২১ সালেই দেশ মধ্যম আয়ের রাষ্ট্রে পরিণত হবে। তিনি বলেন, আমরা এখন থেকেই তৃণমূলকে শাক্তিশালী করার লক্ষে কাজ করে চলছি।
আব্দুর রহমান বলেন, আগামী নির্বাচনে বেগম জিয়া তথা তার দল জাতীয় নির্বাচনে অংশ না নিলে তিনি (খালেদা জিয়া) ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবেন
মধুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান ওরফে বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য দেন, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধরাণ সম্পাদক রেজাউল হক, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের শাহজাহান মৃধা পিকুল প্রমুখ ।
প্রসঙ্গত সড়ক বিভাগ ২৬০ কোটি টাকা ব্যায়ে একটি ফ্লাইওভারসহ মাঝকান্দি-বোয়ালমারী-ভাটিয়াপাড়া ৪৩.৭১ কিলোমিটার সড়ক নির্মাণের এ কাজ করছে। এটি ২০১৮ সালের ডিসেম্বরে শেষ হওয়ার কথা।

Leave a Reply