ফরিদপুরে আ.লীগের দুই হাজার বন্যার্ত পরিবারে খাদ্যসহায়তা

মাহবুব  পিয়াল, ভয়েস অব ফরিদপুর নিউজ ।। জাতীয় শোক দিবস উপলক্ষে ফরিদপুরে দুই হাজার বন্যার্ত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে জেলা আওয়ামী লীগ।

বুধবার সকাল ১১টা হতে সদর উপজেলার ডিক্রিরচর, নর্থচ্যানেল, চরমাধবদিয়া ও আলিয়াবাদ ইউনিয়নের বিভিন্ন স্থানে বানভাসী মানুষের মাঝে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, অ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার, জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঝর্না হাসান, যুবলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার মোঃফারুক হোসেন, জেলা মহিলা লীগের সদস্য সচিব আইভি মাসুদ, আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমান খান, খলিফা কামালউদ্দিনসহ আওয়ামীলীগ,যুবলীগ,শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন  ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন জানান, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের গৃহীত কর্মসূচির অংশ হিসেবে সদর উপজেলার চারটি ইউনিয়নে বন্যার্ত ২ হাজার পরিবারের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি করে ডাল, চিনি ও লবন সহ স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট প্রদান করা হয়

Leave a Reply