ফরিদপুরে একঝাঁক মুসাফির পেল জেলা প্রশাসকের ইফতারী

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ রমজান মাসের শেষ মুহূর্তেও মুসাফিরদের জন্য ইফতারী প্রদান অব্যাহত রেখেছেন ফরিদপুরের জেলা প্রশাসক জনাব অতুল সরকার। আজ শনিবার, ২৩ মে, ২০২০ খ্রিস্টাব্দ বিকেল ৫ টা হতে শহরের বিভিন্ন পয়েন্টে রোজাদার মুসাফিরদের মাঝে এ ইফতারী বিতরণ করা হয়।

সূত্র জানায়, ফরিদপুরের জেলা প্রশাসক জনাব অতুল সরকারের নিজস্ব উদ্যোগে নানা জরুরী প্রয়োজনে জেলা শহরে আগত (মুসাফির)দের ইফতারী প্রদান করা হয়। রমজানের শুরু থেকেই সাপ্তাহিক এ কাযর্ক্রম আরম্ভ হয়েছে। আজ চতুর্থ সপ্তাহ। আজকে শহরের থানা মোড়, জনতা ব্যাংক মোড়, অনাথের মোড় এসব ইফতারী রোজাদার মুসাফিরদের প্রদান করা হয়।

ইফতারীর পূর্বে ইফতারী পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন জেলা সদরের চরমাধবদিয়া থেকে আসা আবুল হোসেন। তিনি বলেন, ‘ডাক্তার দেহাইতে দেহাইতে দেরি হয়ে গেল। বাড়ি যাওয়ার গাড়ি পাইতেছিন্যা। হাইট্যে যাওয়া লাগবি। পথে কোনে ইসতার করুম তাই ভাবছিলাম। এহন এক প্যাকেট ইসতারী পাইয়া টেনশন দূর হইলো।’ রোজা থেকেও কাজের জন্য বের হয়েছিলেন রফিক মন্ডল। বললেন, ‘এহন সব কাজ বন্ধ কোনহানে কাজ পাই নাই। ইসতারীরর সময় হয়ে আইলো। বাড়ি যাইতেছিলাম। ডিসি স্যারের ইসতারী পাইয়া খুব উপকার হইলো।’

Leave a Reply