ফরিদপুরে জাতীয় পার্টির ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত

মাহবুব পিয়াল,ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ফরিদপুর সদর উপজেলা জাতীয় পার্টির ত্রি-বার্ষিকী সম্মেলন শহরের অম্বিকা মেমোরিয়াল হলে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি এ এস এম ইয়াহহিয়া।
বুধবার বেলা সাড়ে ১২টার সময় অনুষ্ঠিত এ সম্মেলনে ফরিদপুর সদর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আক্তার হোসের খানের সভাপতিত্বে আরো বক্তব্য দেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মির্জা জাকির হোসেন, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রাজ্জাক মিয়া, সিনিয়র যুগ্ন সম্পাদক সাইদুর রহমান মিন্টু, যুগ্ন সাধারণ সম্পাদক গাজী শফিকুর রহমান স্বপন, জেলা যুব সংহতির সভাপতি মোস্তাফিজুর রহমান ভিপি মোস্তফা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক রাশেদ বিন আহমেদ, সৈয়দ রাশেদুজ্জামান, শরীফ মোঃ আলাউদ্দিন প্রমুখ।
সভায় বক্তাগণ বর্তমান শাসনামলের সমালোচনা করে বলেন, এই পরিস্থিতির পরিবর্তনের জন্য দেশে জাতীয় পার্টির সরকার দরকার। দেশে এখন দ্রব্যমূল্য জনগণের ক্রয় ক্ষমতার উর্দ্ধে। সম্মেলনের দ্বিতীয় পর্বে আক্তার হোসেন খানকে সভাপতি ও মোঃ সাদেকুজ্জামানকে সাধারন সম্পাদক করে সদর উপজেলার জাতীয় পার্টির নতুন কমিটি ঘোষনা করা হয়।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের শুভ উদ্বোধন করা হয়। এসময় জাতীয় পার্টির সম্মেলনে জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply