ফরিদপুরে দিনব্যাপী নানা অনুষ্ঠানে অংশ নিলেন ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী

মাহবুব পিয়াল,ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ ফরিদপুর আনসার উদ্দীন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরন ও আমান মওদুদ ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি ও সনদপত্র প্রদান অনুষ্ঠান সোমবার সকালে আনসার উদ্দীন উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠিত হয়েছে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার ও বৃত্তি তুলেদেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধান মন্ত্রীর জ্বালানী উপদেষ্ঠা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী (বীর বিক্রম)। ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার,পুলিশ সুপার মোঃআলীমউজ্জামান বিপিএম,সাবেক সংসদ ও আমান মওদুদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হাসনা জসীমউদ্দীন মওদুদ,আসমা তৌফিক চৌধুরী ও আনাসারউদ্দীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু জাফর প্রমুখ। অনুষ্ঠানে আমান মওদুদ ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১০৪ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে ৯২ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়।
পরে প্রধান অতিথি ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী (বীর বিক্রম) তার শ^শুর পল্লী কবি জসীমউদ্দীনের কবর জিয়ারত করেন এবং জসীমউদ্দীন সংগ্রহশালা জাদুঘর পরির্দশন করেন,এসময় কবি পরিবারের ঘনিষ্টজন পাট ব্যবসায়ী হারুন অর-রশিদ উপস্থিত ছিলেন।

Leave a Reply