ফরিদপুরে নিস্ক্রিয় সভাপতিকে বহিস্কারের দাবিতে জেলা কৃষক দলের সংবাদ সম্মেলন॥voice of faridpur

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥
সংবাদ সম্মেলনে জেলা কৃষক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ শাহিন হক লিখিত বক্তব্যে বলেন, ইলিয়াস পাল আকস্মিকভাবে ঢাকায় বসে একক সিদ্ধান্তে গঠনতন্ত্র বহির্ভূতভাবে এসব কমিটি অনুমোদন দেন। তারা অভিযোগ করেন, ২০১২ সালের ২২ অক্টোবর জেলা কৃষক দলের কমিটি গঠনের পর অধ্যাবধি দলের একটি কর্মসূচীতেও অংশ নেননি জেলা সভাপতি ইলিয়াস পাল। তার নিস্ক্রিয়তায় দলের সাধারণ সম্পাদকসহ অনেক নেতা আওয়ামী লীগে যোগ দিয়েছেন। বিগত নির্বাচনে তিনি নৌকার পক্ষে মাঠে নেমে ভোটও চেয়েছেন। সংবাদ সম্মেলনে এর তিব্র প্রতিবাদ জানানো হয় এবং ইলিয়াস পালকে দলে অবাঞ্চিত ও তাকে বহিস্কারর দাবি জানান।
সংবাদ সম্মেলনে জেলা কৃষক দলের সহ-সভাপতি মারুফ হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক কাদের শেখ, খায়রুল বাশার সবুজ, শাহিদুর রহমান শাহিদ ও দুলাল মল্লিক, দপ্তর সম্পদক জাহিদুজ্জামান জাহিদ, অর্থ সম্পাদক রাহাতুল ইসলাম রিংকু, আরজু মোল্যা, মোঃ রেজা সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এব্যাপারে ইলিয়াস আহমেদ পালের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, নভেম্বরের ২ তারিখে কৃষক দলের কেন্দ্রিয় সম্মেলন হবে। এজন্য একটু দ্রুততার সাথেই ত্রিশ দিনের জন্য এসব থানা ও পৌরসভার আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছি। আগে যারা ছিলো তারাই আছে। তিনি নৌকা প্রতিকে ভোট চাওয়ার তথ্য সঠিক নয় দাবি করেন। দলীয় কর্মসূচীতে অনুপস্থিত না থাকার ব্যাপারে তিনি বলেন, আমরা এমনই একটি দল করি যে দলে এ্যাকটিভ (সক্রিয়) হলেই নানা দিক দিয়ে চাপ আসে। তবে আমি চাই কৃষক দল সুসংগঠিত হোক।

Leave a Reply