ফরিদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিনে নানা কর্মসুচি পালন

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ সমৃদ্ধ বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক, বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। সোমবার দিনটি পালন উপলক্ষ্যে নানা কর্মসূচীর মধ্যে ছিল শিশুদের মাঝে খাদ্য বিতরণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন। মস্জিদে দোয়া, মন্দিরে প্রার্থনা ও করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ। এছাড়া দলীয় কার্যালয়ে খাবার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকাল ১১টায় সরকারি রাজেন্দ্র কলেজ শহরস্থ শাখায় ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়। শহরের লক্ষ্মীপুর এলাকায় দুটি বস্তির দুঃস্থ শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়। শহরের বিভিন্ন মসজিদ, মন্দিরে দোয়া ও প্রার্থনা শেষে দুই হাজার করে মোট ২০ হাজার মাস্ক বিতরণ করা হয়। দুপুর ২টায় যুবলীগের উদ্যোগে থানা রোডস্থ আওয়ামী লীগ কার্যালয়ে খাবার বিতরণ কর্মসূচী পালিত হয়।
এসব কর্মসুচিতে ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার, জেলা আওয়ালীগের সহ-সভাপতি, বিশিষ্ট শিল্পপতি শামীম হক, জেলা আওয়ালীগের যুগ্ম-সম্পাদক ঝর্না হাসান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমিতাভ বোস, শহর আওয়ালীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, যুবলীগ নেতা শামীম তালুকদার সহ আওয়ালীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সারাদিন ফরিদপুরের বিভিন্ন কর্মসূচির অনুষ্ঠানে বক্তব্যে দিতে গিয়ে শামীম হক বলেন, নানা চ্যালেঞ্জ মোকাবেলা করে দেশকে অর্থনৈতিক সমৃদ্ধির ধারায় এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা নিজেই। দেশ ও জাতির উন্নয়নে তার বিকল্প কিছু নেই। আজ তার জন্মদিনে আমরা নতুন প্রজন্মকে বলি মুক্তিযুদ্ধের চেতনা ধারন করে দেশাত্মবোধের প্রেমে নিজেকে উজ্জীবিত করতে হবে।

Leave a Reply