ফরিদপুরে প্রবীর সিকদারের বিচার দাবীতে মানববন্ধন ॥ voice of faridpur news

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে উস্কানীমূলক কথা বলা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের চরিত্রহনন করে বক্তব্য রাখায় ফরিদপুরে মানববন্ধন করেছে সর্বস্তরের হিন্দু সমাজ। প্রবীর সিকদারের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়।

বৃহস্পতিবার বেলা ১১টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। পরে একই এলাকায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রবীন মুক্তিযোদ্ধা অমলেশ চক্রবর্তীর সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, যুগ্ম সম্পাদক ঝর্না হাসান, যুবলীগ নেতা স্বপন কুমার পাল, মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল ফয়েজ শাহনেওয়াজসহ বিভিন্ন শ্রেনী পেশার নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে প্রবীর সিকদার ফেসবুকে বিভিন্ন উস্কানীমূলক কথা বলে ফরিদপুরের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার পাঁয়তারা চালাচ্ছেন। তাছাড়া তিনি আওয়ামী লীগ নেতাদের চরিত্র হনন করে আজেবাজে কথা ফেসবুকে ছড়িয়ে দিচ্ছেন। সমাবেশ থেকে কথিত সাংবাদিক প্রবীর সিকদারের বিরুদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি আহবান জানানো হয়। সমাবেশ শেষে প্রবীর সিকদারের কুশপুত্রলিকা দাহ করা হয়। এ কর্মসূচিতে ফরিদপুরের হিন্দু সমাজের নেতৃবৃন্দ ছাড়াও সর্বস্তরের মানুষ অংশ নেন।

Leave a Reply