ফরিদপুরে প্রয়াত স্বামীর সমাধিতে পুষ্পার্ঘ অর্পন করে শ্রদ্ধা জানালেন সংরক্ষিত নারী সংসদ সদস্য শিক্ষাবিদ রুশেমা ইমাম ॥voice of faridpur news

মাহবুব পিয়াল ॥ ভয়েস অব ফরিদপুর নিউজ ॥
ফরিদপুরে প্রয়াত স্বামী ইমামউদ্দিন আহমাদের সমাধিতে পুষ্পার্ঘ অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেছেন সংরক্ষিত নারী সাংসদ বিশিষ্ট শিক্ষাবিদ,সমাজসেবক ও নারীনেত্রী রুশেমা ইমাম। আজ ২৫ মার্চ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ফরিদপুর শহরের কমলাপুর এলাকার ইমামবাগে পারিবারিক কবরস্থানে স্বামীর সমাধিতে পুষ্পার্ঘ অর্পণ করেন তিনি।
ইমামউদ্দিন আহমাদ সংসদ সদস্য, ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের সংগঠক এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ছিলেন। ২০০৬ সালে ফরিদপুরে এক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ওই বছর ১২ ফেব্রুয়ারি ঢাকায় মৃত্যুবরণ করেন তিনি।
স্বামীর সমাধীতে পুষ্পার্ঘ অর্পণের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইমামউদ্দিন আহমাদের ছেলে সাইফুল আহাদ সেলিম, মুক্তিযোদ্ধা সালাউদ্দিনআহমেদ, সুলতানউদ্দিন আহমেদ, সালাউদ্দিন মনি, রইসউদ্দিন আহমেদ, কমলাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছিমা আহমেদ, রাজনীতিবিদ ও সমাজসেবক রাজুআহমেদ, মহিউদ্দিনআহমেদ মুরাদ সহ এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ।
সমাধি ক্ষেত্রে উপস্থিত সমবেত জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে সাংসদ রুশেমা ইমাম বলেন, আমার স্বামী আজীবন যে কাজকরে গেছেন তাঁর স্বীকৃতি স্বরুপআজ আমি সাংসদ। তিনিবলেন, আমি সততা ও স্বচ্ছতাবজায় রেখে কাজকরে যেতে চাইজনগণের জন্য।
তাকে সংরক্ষিত সাংসদ হিসেবে মনোনীত করায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমি স্বপ্নেও ভাবতে পারিনি আমি সংসদ সদস্য হবো। তিনি যোগ্যতার সাথে কাজ পরিচালনা করার জন্য সকলের দোয়া চান।
পরে কবর জিয়ারত ও দোয়া করাহয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মো. শহীদ হোসেন।

Leave a Reply