ফরিদপুরে বঙ্গবন্ধু ফ্যান্স ক্লাবের নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ ফরিদপুর শহরের কবি জসীমউদ্দিন হলে বঙ্গবন্ধু ফ্যান্স ক্লাব ফরিদপুর জেলা ইউনিট এর উদ্যোগে বর্নাঢ্য নানা অয়োজনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন করা হয়েছে।
আজ বৃহস্পতিবার বেলা ৩ টা থেকে কবি জসীমউদ্দিন হলের বড় পর্দায় বাংলাদেশের বিস্ময়কর উন্নয়নের কিংবদন্তি নেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য গাঁথা জীবনীর উপর তথ্যচিত্র প্রদর্শন করা হয়। বিকাল সাড়ে ৪টায় হল মঞ্চে আলোচনা সভা,জন্মদিনের কেক কাটা,দোয়া মাহফিল,বিশেষ মোনাজাত ও অতিথিদের মধ্যে কেক ও মিষ্টি বিতরন করা হয়।
বঙ্গবন্ধু ফ্যান্স ক্লাব ফরিদপুর জেলা ইউনিট এর সভাপতি মেহেদী হাসান শামীম তালুকদারের সভাপতিত্বে ও বঙ্গবন্ধু ফ্যান্স ক্লাব এর প্রধান এডমিন মোঃ রোকন উদ্দিন রুমনের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার, প্রধান বক্তার বক্তব্য দেন জেলা আওয়ালীগের সহ-সভাপতি ও ফরিদপুর ওয়েলেফয়ার ফাউন্ডশনের সভাপতি শামীম হক। এছাড়াও ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সুবল চন্দ্র সাহা।

অনুষ্টানে কোতয়ালী থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি খলিফা কামালউদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও রুকসুর সাবেক ভিপি জিয়াউল হাসান মিঠু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অনিমেষ রায়,আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম নীলু চেয়ারম্যান,জেলা যুবলীগের শিক্ষা,সাহিত্য,গবেষনা ও পাঠাগার সম্পাদক মোঃ মোশাররফ হোসেন মুসা,শহর যুবলীগের দপ্তর সম্পাদক নাজিউর রহমান জিশানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও বঙ্গবন্ধু ফ্যান্স ক্লাব ফরিদপুর জেলা ইউনিট এর পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের সদস্য খন্দকার নাজমুস সাকিব তন্ময়।
আলোচনা সভা শেষে জন্মদিনের কেক কাটা হয়। পরে প্রধান মন্ত্রীর মঙ্গল ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply