ফরিদপুরে বাসের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী নিহত

ভয়েস অব ফরিদপুর রিপোর্ট ঃ ফরিদপুরে বাসের নিচে চাপা পড়ে মোটরসাইকেল চালক নিহত ও দুই আরোহী আহত হয়েছেন। আজ বুধবার বেলা ১১টার দিকে ফরিদপুর সদরের বাখুন্ডা এলাকায় মিনিবাস মালিক সমিতি পরিটালিত ফিলিং স্টেশনের কাছে ঢাকা-বরিশাল মহা সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মোটরসাইকেল চালক আরোহী রফিকুল ইসলাম (২৬) নগরকান্দা উপজেলার শাকপালদিয়া গ্রামের বাসিন্দা আবু জাফরের ছেলে। এ দুর্ঘটনায় আহত হন হয় রফিকুলের দুই ভাগ্নে আবদুল্লাহ (২০) ও ফায়েজ (২৫)।
পুলিশ ও স্থানীয়রা জানান, বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের দ্রুতগামী একটি বাস ঘটনাস্থলে ওই মোটর সাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক রফিকুল ইসলাম (২৬) মারা যায়। এবং তাঁর দুই ভাগ্নে আহত হন। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, এ ঘটনার পর এলাকাবাসী মহাসড়কটি অবরোধ করে। পরে আদা ঘন্টা পর পুলিশ এসে তাদের সরিয়ে দেয়।
রফিকুলের বন্ধু মিঠুন জানান, রফিকুল সাত মাস আগে লিবিয়া থেকে দেশে আসেন। ভাগ্নে আবদুল্লাহ’র বিয়ের বাজার করতে দুই ভাগ্নেকে নিয়ে মোটর সাইকেলে করে ফরিদপুর শহরে আসার পথে এ দুর্ঘটনার শিকার হন।
ঘটনার সত্যতা ফরিদপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ আহমেদ জানান, পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্ত শেষে নিহতের পারবারের সদস্যদের হাতে তুলে দিয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তবে বাসটি আটক করা যায়নি।

Leave a Reply