ফরিদপুরে মহান মে দিবস পালিত॥VOICE OF FARIDPUR

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥

নানা আয়োজনের মধ্যে দিয়ে ফরিদপুরে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার জেলা প্রশাসন, শ্রম অধিদপ্তর ও ফরিদপুর, শ্রমিক ঐক্য পরিষদ আলোচনা সভা, সাংস্কতিক অনুষ্ঠান ও বর্ণাঢ্য একটি র‌্যালী বের করে।
সকাল ৮টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালী বের হয়ে শহরের মুজিব সড়ক ঘুরে অম্বিকা হলে গিয়ে শেষ হয়। পরে সেখানে শ্রম অধিদপ্তরের পরিচালক সভাপতিত্বে শফিকুল ইসলামের সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক রোকসানা রহমান। বিশেষ অতিথির ব্কতব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন।

এদিকে, ফরিদপুর শ্রমিক ঐক্য পরিষদের আয়োজনে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে করে সরকারী রাজেন্দ্র কলেজ মাঠে গিয়ে শেষ হয়। এসময় র‌্যালীতে বিভিন্ন পর্যায়ের শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও নানা শ্রেনী পেশার মানুষ অংশ নেয়। পরে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে জেলা নির্মান শ্রমিক ইউনিয়নের সভাপতি ইমান আলী মোল্ল্যার সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের সহ-সভাপতি যুবায়ের জাকির, মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক গোলাম মো.নাসির, জেলা নির্মান শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক গোলাম আজাদ প্রমূখ।

Leave a Reply