ফরিদপুরে রোটারী ক্লাবের উদ্যোগে একশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

মাহবুব পিয়াল,ভয়েস অব ফরিদপুর নিউজ ।। রোটারী ক্লাব অব উত্তরা, রোটারী ক্লাব অব ফরিদপুর, ইনার হুইল ক্লাব অব উত্তরা ও রোটার্যাক্ট ক্লাব অব উত্তরার উদ্যোগে মানবিক সহয়তার আওতায় বন্যা কবলিত মানুষের মাঝে উন্নতমানের খাবারের প্যাকেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ফরদপুরের বন্যা কবলিত এলাকা রোটারী ক্লাব অব ফরিদপুরের আওতাধীন আর সিসি ভিলেজ, বালিয়াডাঙ্গী, ডিক্রীর ইউনিয়ন, ফরিদপুর সদর উপজেলার ১০০ (একশত জন) দুস্থঃ মানুষের মাঝে উন্নতমানের খাবারের প্যাকেট বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৪ ঘটিকায় ১০০ জন দুস্থঃ মানুষের মাঝে পাঁচ কেজি চাল, এক কেজি মুসুর ডাল, এক লিটার সয়াবিন তেল, তিন কেজি আলু, এক কেজি পিয়াঁজ, একটি হাত ধোয়ার সাবান একটি  হুইল সাবান ও এক ডজন দিয়াশলাইয়ের প্যাকেজের প্যাকেট বিতরণ করা হয়।

এ সময় রোটারী ক্লাব অব ফরিদপুরের প্রেসিডেন্ট রোটারিয়ান এ্যাডভোকেট গোলাম রব্বানী ভূঁইয়া রতন এর নেতৃত্বে কর্মসূচি বাস্তবায়িত হয়। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জোন চেয়ার রোটারিয়ান পিপি এ্যাডঃ তুষার কুমার দত্ত ইমিডিয়েট পাষ্ট প্রেসিডেন্ট নাজমা আক্তার, পিপি রোটারিয়ান ডাঃ এনামুল হক, ডাঃ সালাউদ্দীন আহম্মেদ দিলিপ, পিপি এ্যাডঃ আলমগীর কবির ভূঁইয়া, ভাইস প্রেসিডেন্ট সম্পা দাস, রোটারিয়ান মাহমুদুল হোসাইন, রোটারিয়ান শামসুন্নাহার পপি, প্রমুখ।

Leave a Reply