ফরিদপুরে সুশাসন-উন্নয়ন-শান্তি শীর্ষক নাগরিক সংলাপ অনুষ্ঠিত ॥VOICE OF FARIDPUR NEWS

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ ফরিদপুরে সুশাসন-উন্নয়ন-শান্তি ও জন আকাঙ্খা শীর্ষক নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় ফরিদপুর সাহিত্য ও সংস্কৃতি উন্নয়ন সংস্থা মিলনায়তনে রূপান্তর-খুলনা ও রাসিন- ফরিদপুর এর আয়োজনে এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর সহায়তায় নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়।

ফরিদপুর ডায়াবেটিক এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক প্রফেসর শেখ আব্দুস সামাদ এর সভাপতিত্বে নাগরিক সংলাপ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর প্রতিনিধি রুবাইয়াত হাসান, রূপান্তর এর প্রোগ্রাম কো-অর্ডিনেটর অসীম আনন্দ দাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদুল হাসান, সহকারী জেলা শিক্ষা অফিসার বিষ্ণুপদ ঘোষাল, উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ মাহাবুবুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহানা কাকলী, রাসিন এর নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তা।

সুশাসন এবং শান্তি প্রতিষ্ঠায় নিজস্ব ধারণা ও পরামর্শ উপস্থাপন করেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সভাপতি মন্ডলীর সদস্য রফিকুজ্জামান লায়েক, জাতীয় সমাজতান্ত্রিক দল শহর শাখার সভাপতি মোঃ নান্নু মিয়া, মুক্তিযোদ্ধা, নারী নেত্রী, সাংবাদিক, ছাত্র-ছাত্রী সহ সুশীল সমাজের প্রতিনিধিগণ।

সংলাপে মডারেটর হিসেবে দায়িত্ব পালন করেন সরকারি রাজেন্দ্র কলেজ এর ইংরেজি বিভাগে সহযোগী অধ্যাপক রেজভি জামান।

Leave a Reply