ফরিদপুরে ১৬০জন দরিদ্র নারী, পুরুষ, শিশু ও বৃদ্ধের হাতে ঈদের নতুন পোশাক ও ঈদ সামগ্রী তুলে দিল আমরা করবো জয়॥

মাহবুব পিয়াল,ভয়েস অব ফরিদপুর নিউজ ॥
ফরিদপুরে ১৬০জন দরিদ্র নারী, পুরুষ, শিশু ও বৃদ্ধের হাতে ঈদের নতুন পোশাক ও ঈদ সামগ্রী তুলে দিল আমরা করবো জয় নামে তরুণদের একটি সেবামূলক সংগঠন। রবিবার বেলা ১১টার দিকে ফরিদপুর সদরের পালডাঙ্গিতে পদ্মা নদীর একটি চরে এ সব সামগ্রী বিতরণ করা হয়।
৭০জন শিশু, নারী ও পুরুষকে ঈদের নতুন পোশাক হিসেবে, জামা, প্যান্ট, থ্রিপিস, শাড়ী ও লুঙ্গি তুলে দেওয়া হয়। এছাড়া ঈদের সামগ্রী হিসেবে ৯০জনকে সেমাই, পোলায়ের চাউল, চিনি, তেল, দুধ বিতরণ করা হয়।
এ বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে ফরিদপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান, আমরা করবো জয় এর উপদেষ্টা শহীদুল ইসলাম নাঈম, লা লিগা রেস্তরার মালিক শাওন খান ।
আমরা করবো জয় এ সংগঠনটি শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী তরুণ তরুণীদের উদ্যোগে গঠিত একটি স্বেচ্ছাসেবী সংগঠন। প্রায় চার বছর আগে প্রতিষ্ঠিত এ সংগঠনটি শুরু থেইে আর্ত মানবতার সেবায় কাজ করে আসছে।
আমরা করবো জয় এর সভাপতি আহমেদ সৌরভ বলেন, ঈদের আনন্দ সকলের সাথে ভাগ করে নিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়া হয়। অনেকের সাড়া পাওয়া যায়। তাদের সহযোগিতা ও নিজেদের উদ্যোগের সমন্বয়ে সর্বস্তরের ১৬০জন দরিদ্র মানুষকে আমরা ঈদের পোশাক ও সামগ্রী পৌছে দিতে পেরেছি।

Leave a Reply