ফরিদপুরে ২৫ জন চরমপন্থিকে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

মাহবুব পিয়াল.ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ ফরিদপুরে আত্মসমর্পণকারী ২৫ জন চরমপন্থিদের মাঝে প্রধানমন্ত্রীর তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর পুলিশ প্রশাসনের উদ্যোগে সদর উপজেলা পরিষদের হলরুমে এই অনুদান বিতরণ করা হয়।
ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুর-৩ সংসদীয় আসনের এমপি, সাবেক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন। সভ্য সমাজে ফিরে আসার জন্য ধন্যবাদ জানিয়ে আত্মসমর্পণকারীদের উদ্দেশ্যে প্রধান অতিথি ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন বলেন, প্রধানমন্ত্রী আপনাদের দায়িত্ব নিয়েছেন বলেই পবিত্র রমজান মাসে আপনাদেরকে আর্থিকভাবে সহায়তা করছেন। সামনের দিনেও আপনাদের ব্যাপারে আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক অতুল সরকার , এনএসআই এর যুগ্ন পরিচালক মোঃ শফিকুজ্জামান। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা ও সদর উপজেলার চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ঝর্না হাসান, জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদ, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে ফরিদপুর জেলায় চরমপন্থি দলের আত্মসর্মপনকারী সদস্যদের মাঝে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে নগদ সাড়ে ১২ লাখ টাকা প্রদান করা হয়।

Leave a Reply