ফরিদপুরে ৩০ নভেম্বর শনিবার থেকে শুরু হচ্ছে মাসব্যাপী ব্র্যান্ডিং মেলা ॥

মাহবুব পিয়াল,ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ ফরিদপুরে আগামীকাল ৩০ নভেম্বর শনিবার থেকে শুরু হচ্ছে ‘জেলা ব্র্যান্ডিং মেলা-২০১৯’। মাসব্যাপী এ মেলা অনুষ্ঠিত হবে সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে। এ মেলার উদ্বোধন করবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।
শুক্রবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মেলার প্রস্তুতি বিষয়ে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে সংবাদ সম্মেলন করা হয়। এতে সভাপতিত্ব করেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।
সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোকসানা রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মনিরুজ্জামান, ব্র্যান্ডিং মেলার সমন্বয়কারি ও অতিরিক্ত জেলা প্রশাসক আসলাম মোল্লা, ফরিদপুর প্রেস ক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল, সাধারন সম্পাদক হাসানউজ্জামান,সাহিত্য সম্পাদক মাহবুব হোসেন পিয়ালসহ ফরিদপুরে কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগন ।
এই সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক অতুল সরকার জানান, এবারের মেলায় মোট ১২০টি স্টলে দর্শকদের জন্য বিভিন্ন পন্য উপস্থাপন করা হবে। বিশেষ করে জেলা ব্র্যান্ডিং পন্য পাটের তৈরি দৃষ্টি নন্দন সামগ্রী দর্শকদের সামনে হাজির করা হবে।
তিনি বলেন, মেলায় মুক্তিযোদ্ধাদের বিশেষ কর্ণার ছাড়াও কির্ডস কর্ণার, ব্রেস্ট ফিডিংকর্ণার এর ব্যবস্থা করা হয়েছে।
এছাড়াও মেলায় প্রতিদিন জেলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের ব্যবস্থাপায় সন্ধ্যায় নানা অনুষ্ঠানে হবে।
জেলা ব্র্যান্ডিং মেলা সম্পর্কে মেলার সমন্বয়কারি ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আসলাম মোল্লা জানান, মেলার প্রবেশ মূল্য দর্শনাথিদের জন্য ১০ টাকা ধার্য করা হয়েছে।

Leave a Reply