ফরিদপুর কোতয়ালী থানা বিএনপির সভাপতি সহ শতাধীক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান॥VOICE OF FARIDPUR

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥
জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এর নির্বাচনী জনসভায় তার হাতে ফুলের তোরা দিয়ে ফরিদপুর কোতয়ালী থানা বিএনপির সভাপতিসহ শতাধীক বিএনপি’র নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। ২২ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় কৈজুরী ইউনিয়নের তুলাগ্রাম আশ্রয়ন প্রকল্প মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তারা যোগদান করেন।
এসময় কোতয়ালী বিএনপির সভাপতি রউফউন নবী, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সৈয়দ মাহবুব আলী কুটু, কৈজুরী ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আউয়াল মোল্লা, সাধারন সম্পাদক ছোরাফ হাওলাদার, কোতয়ালী বিএনপি সদস্য রাজ্জাক মিয়া, ইউনুছ খান, কালাম শেখ, মামুন বাবু, লিয়াকত হোসেন, সিরাজ সিকদার, আক্কাস প্রামানিক সহ শতাধীক নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেন।
কোতয়ালী বিএনপির সভাপতি রউফউন নবী তার বক্তব্যে বলেন, আমি দীর্ঘদিন বিএনপির সাথে জরিত। বিএনপি র্দীঘ দিন ফরিদপুরে ক্ষমতায় থাকলেও ফরিদপুরের কোন উন্নয়ন হয় নাই। আওয়ামী লীগের বিগত ১০ বছরের ফরিদপুরের যে উন্নয়ন হয়েছে তা আমার মনকে নারিয়ে দিয়েছে। স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন ফরিদপুরের প্রতিটা কোনায় কোনায় উন্নয়ন করেছেন। তার মত পরশ পাথরের ছোঁয়ায় ফরিদপুর আজ দেশের কাছে একটি রোল মডেল। তিনি বলেন, মোশাররফ ভাই ও আমি একই গ্রামের সন্তান। তিনি আমার প্রতিবেশী। মোশাররফ ভাইয়ের পরশ পাথরের ছোঁয়ার আমি আদর্শীত হয়ে আজ আওয়ামী লীগে যোগদান করলাম। এসময় তিনি ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ শ্লোগান দিয়ে তার বক্তব্য শেষ করেন।

Leave a Reply