ফরিদপুর পৌরসভার কর্মকর্তাদের মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি॥ ভয়েস অব ফরিদপুর

ভয়েস অব ফরিদপুর রির্পোট ॥
পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা সরকারের রাজস্ব খাত থেকে প্রদানের দাবীতে মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি পালনের মাধ্যমে ফরিদপুরে মৌন মানববন্ধন পালিত হয়েছে। বুধবার সন্ধ্যায় বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন জেলা শাখার আয়োজনে মুজিব সড়কে প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী কর্মসূচি পালন করে ফরিদপুর পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
এসময় মানববন্ধনে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রিয় কমিটির সভাপতি মোঃ আব্দুল আলিম মোল্লা, পৌর সচিব মোঃ তানজিলুর রহমান, কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি আজিজুল ইসলাম বাদল, আইন সম্পাদক আহাদুজ্জামান আহাদ, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, মহিলা সম্পাদিকা দেলোয়ারা বেগম ফরিদপুর পৌরসভা কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের সভাপতি ফরহাদ হোসেন বিশ্বাস, সাধারন সম্পাদক ফজলুল করিম আলাল, , বিউটি বেগম, এমদাদুল হক, ওয়াহিদ মিয়া, মোসলেম শেখ, আব্দুস সালাম সেখ সহ সকল কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন, নগরের সৌন্দর্য রক্ষার কারিগর এই পৌর কর্মকর্তা- কর্মচারীবৃন্দ। অথচ অভাব অনটনে পরিবার নিয়ে দিন পার করতে হয় আমাদের। এর থেকে কষ্টের আর কি হতে পারে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা সরকারের রাজস্ব খাত থেকে প্রদানের জন্য অবিলম্বে দাবী জানান।

Leave a Reply