ফরিদপুর পৌরসভার বিশেষ পরিছন্নতা অভিযান শুরু॥voice of faridpur

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥
“পরিছন্ন নগর, সুস্থ্য জীবন” এই শ্লোগান ধারন করে ফরিদপুর পৌরসভা বিশেষ পরিছন্নতা অভিযান শুরু করেছে শহর জুড়ে।
এ উপলক্ষে ফরিদপুর পৌরসভার আয়োজনে প্রাকটিক্যাল এ্যাকশন, ,ব্র্যাক,ইউএনডিপি ও সাফের সহযোগিতায় বুধবার সকাল সাড়ে ৯টায় ফরিদপুর পৌরসভার সামনে থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথু।
পরে ফরিদপুর পৌরসভা থেকে একটি র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় পৌরসভার প্রধান গেটে গিয়ে শেষ হয়। এসময় পৌর মেয়র ছাড়াও কর্মকর্তা-কর্মচারী, পরিচ্ছন্ন কর্মী, জিও, এনজিও এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ র‌্যালেিত অংশ নেয়। র‌্যালী চলাকালীন সময়ে প্রধান প্রধান সড়কের বিভিন্ন স্থানের ময়লা অর্বজনা পৌর মেয়র নিজ হাতে পরিস্কার করেন। পাশাপাশি পৌরবাসীকে যেখানে সেখানে ময়লা অর্বজনা ফেলা থেকে বিরত থাকতে অনুরোধ জানান।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুর পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শাহজাহান মিয়া, সচিব তানজিলুর রহমান, নির্বাহী প্রকৌশলী মোঃ শামসুল আলম, কাউন্সিলর আনিসুর রহমান সাফুল, তৃষ্ণা সাহা, বিএফএফ এর প্রধান ফজলুল হাদী সাব্বির, প্র্যাকটিক্যাল এ্যাকশনের ফরিদপুর অঞ্চলের আঞ্চলিক কর্মকর্তা ধীমান হালদার,ইউএনডিপির টাউন ম্যানেজার অসিম কুমার সাহা ছাড়াও ফরিদপুর পৌরসভা কর্মকর্তা-কর্মচারী ও শহরের বিভিন্ন এনজিও সমূহ এ কাজে অংশ নেয়।

Leave a Reply