ফরিদপুর ৩০০ বোতল ফেন্সিডিলসহ আটক ০১॥ voice of faridpur news

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥
ফরিদপুরের ভাংগা উপজেলার পৌরসভার সামনে ভাঙ্গা-গোপালগঞ্জ মহাসড়ক থেকে মঙ্গলবার ভোররাতে অভিযান চালিয়ে ৩০০ বোতল ফেনসিডিল সহ ট্রাক ড্রাইভারকে আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প। এসময় ট্রাকটিকে জব্দ করা হয়েছে। ট্রাকটি খুলনা পল্লি বিদ্যুতের বিদ্যুৎ সংযোগ ভারী কেবল নিয়ে মুন্সিগঞ্জ যাচ্ছিল।
র‌্যাব-৮ ফরিদপুর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক এএসপি মোঃ ইফতেখারুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আসামী মোঃ মেছের আলী সরদার (৪৮) কে ভাঙ্গা পৌরসভা এলাকার মহাসড়ক থেকে আটক করি। আসামী যশোর জেলার কেশবপুর গ্রামের মৃত কালু সরদারের পুত্র।
আটকের পর প্রাথমিক জিঙ্গাসাবাদে আসামী জানায়, সে দীর্ঘ দিন যাবৎ বাংলাদেশের দক্ষিণ পশ্চিম সীমান্তবর্তী যশোর ও সাতক্ষীরা জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত হতে ফেন্সিডিল সংগ্রহ করে পাইকারী ভিত্তিতে ফরিদপুরসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে। সে জানায়, প্রথমে সে যশোর থেকে ফেনসিডিল ট্রাকে ভরে পরে সেখান থেকে খুলনা পল্লী বিদ্যুৎ অফিসে যায়। সেখান থেকে ভাড়া ধরে ভারী কেবল নিয়ে মুন্সিগঞ্জের উদ্যেশে রওনা হলে আমরা তাকে আটক করি।
আটককৃত আসামীর বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় পূর্বে একাধিক মাদক মামলা রয়েছে। উদ্ধারকৃত ট্রাক এবং ফেন্সিডিলসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার ভাংগা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে। পল্লী বিদ্যুতের কেবল বিদ্যুৎ বিভাগের নিকট হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply