বাংলাদেশ মানবাধিকার কমিশন ফরিদপুর আঞ্চলিক কমিটির সম্মেলন অনুষ্ঠিত॥voice of faridpur

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥
‘মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য এই শ্লোগান কে সামনে রেখে’ বাংলাদেশ মানবাধিকার কমিশন, ফরিদপুর জেলা শাখার আয়োজনে ফরিদপুর “আঞ্চলিক মানবাধিকার সম্মেলন ২০১৯” অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত ফরিদপুর নদী গবেষনা ইনিস্টিটিউটের সম্মেলন কক্ষে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
ফরিদপুর জেলা মানবাধিকার কমিশনের সিনিয়র সভাপতি মোঃ আক্তারুজ্জামান আক্তার এর সভাপত্বিতে এই সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সেক্রেটারী জেনারেল ড. সাইফুল ইসলাম দিলদার। বিশেষ অতিথিদের মধ্যে বাংলাদেশ মানবাধিকারের বিশেষ প্রতিনিধি মোঃমাসুম ফয়সাল, সৈয়দ আজমুল হক, মোঃ মোস্তাক আহমেদ ভূইয়া, ডেপুটি গর্ভনর ডাঃ আনোয়ার ফরাজী ইমনসহ বৃহত্তর ফরিদপুরের পাঁচটি জেলার মানবাধিকার কর্মীরা বক্তব্য রাখেন।
এসময় উপদেষ্টা শহীদ পারভেজ, জেলা সাধারণ সম্পাদক আহাম্মাদুল বারী বাবুল, বোয়ালমারী শাখার সভাপতি তবিবুর রহমান মিন্টু, চরভদ্রাসনের সাধারণ সম্পাদক মো. লিয়াকত আলী লাভলু, মো. বাকী বিল্লাহ খাঁন পলাশসহ কেন্দ্রীয় ও বিভিন্ন জেলা উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলন শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত, জাতীয় সংগীত, অতিথিরদের মাঝে পুষ্প বিতরন,শপথ বাক্য পাঠ করা হয়।এই সম্মলন সঞ্চল করেন আঞ্চলিক মমম্বয়কারী- ফরিদপুর অঞ্চল এবং সাধারণ সম্পাদক ফরিদপুর জেলা,বাংলাদেশ মানবাধিকার কমিশনের আহাম্মাদুল বারী বাবলু।

Leave a Reply