• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চলতি বছরের এইচএসসি ও সমমান পরীক্ষা জুন মাসের শেষের দিকে হতে পারে আগামীতে ক্ষমতায় আসলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেব- প্রধানমন্ত্রী শেখ হাসিনা সদরপুরে প্রধানমন্ত্রীর উপহার গ্রহন করলেন ১১৪ জন শিক্ষার্থী এবার শহরের সৌন্দর্য বাড়াতে ৫০টি জবা ফুল গাছ রোপন করলেন সেই বৃক্ষ প্রেমিক স্কুল শিক্ষক নুরুল ইসলাম কুমার নদের দূষণ-দখল বন্ধে নৌ-শোভাযাত্রা ফরিদপুরে হত দরিদ্র ১৭৫০টি পরিবারে মাঝে কোরবানীর মাংস বিতরন ফরিদপুরে সাইবার সহিংসতা রোধে ‘ফ্রেন্ড রেইজার’ ডিবেট মরহুম শেখ ছৈজদ্দিন আল চিস্তির ওফাৎ দিবসে  দোয়া ও মিলাদ মাহফিল ফরিদপুরের কুমার নদ রক্ষায় জেলা প্রশাসনের অভিযান শুরু ফরিদপুরে পিকেএসএফ ও বিশ্বব্যাংকের সহায়তায় এসডিসি’তে রেইজ প্রকল্পের ‘উদ্যোক্তা উন্নয়ন’ প্রশিক্ষণ শুরু

ভাজন ডাঙ্গা যুব সংঘ ফুটবল টুর্নামেন্ট।। টিবির মোড় একাদশ চ্যাম্পিয়ন

Reporter Name / ১৫৯ Time View
Update : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩

ভাজন ডাঙ্গা যুব সংঘ ফুটবল টুর্নামেন্ট সিজেন-২ এর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে টিবির মোড় যুব সংঘ ফুটবল একাদশ। প্রতিযোগিতায় রানার আপ হয়েছে কমলাপুর যুব সংঘ।

শনিবার(২৮ জানুয়ারী) বিকেলে উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলায় বিজয়ী দল ট্রাইবেকারে ১-০ গোলের ব্যবধানে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ফাইনাল খেলা উপলক্ষে বেলুন,ফেষ্টুনসহ বর্ণাঢ্য সাঁজে সাঁজানো হয় পুরো ভাজনডাঙ্গা আর্দশগ্রাম স্কুল মাঠটি ।  এদিকে ম্যাচের শুরু থেকেই বিভিন্ন স্থান থেকে আগত দশকেরা বাদ্যযন্ত্র নিয়ে মাঠে প্রবেশ করে। এ সময় ‌ তারা উভয় দলের সমর্থনে নানা রকম স্লোগান দেয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ‌ টুর্নামেন্ট কমিটির সভাপতি ‌২৫ নম্বর  ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ আলাওল হোসেন তনুর  সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করার কথা ছিল জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের। কিন্তু তিনি শারীরিক অসুস্থতার কারণে সভাস্থলে উপস্থিত থাকতে পারেননি। তবে তিনি মুঠোফোনে এই টুর্নামেন্টের সফলতা কামনা করেন, এসময় শামিম হক টুর্নামেন্ট কমিটির সকলকে ও ২৫ নং ওয়াডবাসীদের ধন্যবাদ ও তার শুভেচ্ছা জানান  ।

অনুষ্ঠানে  ফরিদপুর পৌরসভার ২২ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মৃধা, ২৫-২৬-২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর চামেলি আক্তার, টুর্নামেন্ট আয়োজক কমিটির সমন্বয়কারী মো: লিটন মোল্যা মধু, যুবলীগের সাবেক কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান ফারুক, ভাজনডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা চঞ্চলা রানী সরকার, মাসুদুর রহমান মাসুদ,মো: জাহিদুল ইসলাম , বাবুল হোসেন বাবলু, জাহিদুল ইসলাম মুক্তাল,এহতেশাম হক রেজা, মহিউদ্দিন আহমেদ, আব্দুর রশিদ মেম্বার,আবুল কালাম হাওলাদারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।এ ছাড়াও ফুলবল টূর্ণামেন্টের সহযোগিতায় ছিলেন পাপ্পু,রাসেল,স্বাধীন,সাদ্দাম,মঙ্গল,মুইদ,রিয়াদ,রেজাউল,রানা,সুমনসহ আরো অনেকে।

এ প্রতিযোগিতায় মোট ১৬ টি দল লীগ পর্যায়ের খেলায়  অংশগ্রহণ করেন।

এছাড়া প্রতিযোগিতায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের তামিম।  সেরা দর্শকদের  ও বিশেষ পুরস্কার দেয়া হয়। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দলকে ট্রফি ছাড়া ৫০০০ টাকার প্রাইজ মানি এবং রানার আর দলকে ট্রফি ও ৩০০০ টাকার প্রাইজমানি প্রদান করা হয়। গুরুত্বপূর্ণ এ খেলাটি  পরিচালনা করেন লিটন,সহকারী হিসেবে ছিলেন কিরন, ও মঙ্গল।


More News Of This Category