মাদককে দেশ থেকে চিরতরে নিমূল করা হবে- ফরিদপুরে পুলিশ প্রধান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী॥voice of faridpur news

মাহবুব পিয়াল, ভয়েস অব ফরিদপুর নিউজ ॥
জঙ্গিবাদ দমনের মতো মাদককেও দেশ থেকে চিরতরে নিমূল করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাভেদ পাটোয়ারী, বিপিএম (বার)। তিনি এক্ষেত্রে সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন, মাদকের প্রধান রুট কক্সবাজার সেখানেও আমরা অভিযান শুরু করেছি ও ব্যাপক পদক্ষেপ নিয়েছি। জড়িত সবাইকে বলছি আপনারা স্বাভাবিক জীবনে ফিরে আসুন। তিনি মাদকের সঙ্গে পুলিশের কেউ যদি জড়িত থাকে তাকেও কোন রকম ছাড় দেয়া হবে না বলে সাফ জানিয়েদেন সাংবাদিকদের কাছে।
সোমবার সকাল সাড়ে ১০টায় ফরিদপুর পুলিশ লাইন্স ময়দানে কমিউনিটি পুলিশের উদ্যোগে সন্ত্রাস, মাদক ও জঙ্গি বিরোধী সমাবেশে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমরা চেষ্টা করে চলছি মাদককে কিভাবে একেবারে সর্বনিম্ম পর্যায়ে নিয়ে আসা যায়। সেই লক্ষে আমরা দেশে বিভিন্ন জায়গায় মাদক বিরোধী সভা ও সমাবেশ অব্যাহত রেখেছি।
সমাবেশে ফরিদপুরের পুলিশ সুপার মো. জাকির হোসেন খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাভেদ পাটোয়ারী, বিপিএম (বার)। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ফরিদপুরের নবাগত জেলা প্রশাসক অতুল সরকার, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন মৃধা, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি প্রফেসর মোঃ শাহজাহান, ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ মোশারফ আলী, জেলা আওয়ামী সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা, কানাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন প্রমুখ।
এরআগে প্রধান অতিথি কমিউনিটি পুলিশের উদ্যোগে একটি র‌্যালীর উদ্বোধন ও নারী পুলিশ সদস্যদের জন্য নির্মিত ব্যারাকসহ বেশ কয়েকটি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করেন।
অনুষ্ঠান শেষে মাদক থেকে আলোর পথে ফিরে আসা পুরুষ ও নারী সদস্যদের মাঝে ভ্যান গাড়ী ও সেলাই মেশিন বিতরন করেন তিনি।

Leave a Reply