সালথায় নুসরাত হত্যার ঘটনায় জড়িতদের ফাঁসির দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন॥ voice of faridpur news

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥
ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়ন ও অগ্নিসংযোগের মাধ্যমে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে দোষীদের বিচারের দাবীতে ফরিদপুরের সালথায় মানবন্ধন করেছে শিক্ষার্থীরা।
সোমবার বেলা ১১ টার দিকে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের হরিণা আমজাদ আলী বে-সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে ঐ দুটি বিদ্যালয়ের শিক্ষার্থীরা।
মানববন্ধন কর্মসূচি চলাকালে বিদ্যালয়ের দুটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি জাহিদ হোসেন মিয়ার সভাপতিত্বে বক্তব্য দেন বিদ্যালয়দুটির প্রধান শিক্ষক ইমারত হোসেন, সহকারী প্রধান শিক্ষক অনিক এহসান, সহকারী শিক্ষক মো. লায়েকুজ্জামান, মৃদুল কুমার দাস, গুলশান আরা বেগম, সানজিদা আক্তার, আলী মূর্তাজা, মোহাম্মাদ আলী মোস্তফা প্রমূখ।
বক্তারা বলেন, ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়ন ও অগ্নিসংযোগের মাধ্যমে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। ন্যাক্কারজনক ও লোকহর্ষক এ ঘটনায় সমগ্র জাতি আজ বিস্মিত ও হতবাক। ওই মাদ্রাসার শিক্ষক সিরাজ উদ-দৌলার মদদে তাঁর পেটোয়া বাহিনী এ হত্যাকান্ড ঘটিয়েছে।
বক্তারা সিরাজ উদ-দৌলাসহ এ হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদের সকলকে গ্রেপ্তার করে সকল ঘাতকদের ফাঁসির দাবী জানান।
উল্লেখ্য, ৬ এপ্রিল হত্যার উদ্দেশে নুসরাত জাহানের গায়ে আগুন ধরিয়ে দেয় মাদ্রাসার শিক্ষক সিরাজ উদ-দৌলা ও তার সহযোগিরা। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১০ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান নুসরাত জাহান রাফি।

Leave a Reply