সালথায় হত দরিদ্রদের মাঝে রিসডা বাংলাদেশ এর খাদ্য সামগ্রী বিতরন

জাকিব আহমেদ জ্যাক, ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ ফরিদপুরের সালথা উপজেলায় রিসডা বাংলাদেশ এর নিজেস্ব অর্থায়নে উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে নি¤œ আয়ের কর্মহীন হয়ে পড়া দুই শতাধিক হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার সকাল ১০ টায় সালথা উপজেলার রিসডার শাখা অফিস চত্বরে এ সব পরিবারের মাঝে মানবিক খাদ্য সামগ্রী তুলে দেন সালথা উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ মাতুব্বর ও সালথা উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার। এ সময় উপস্থিত ছিলেন রিসডা বাংলাদেশের সহকারি পরিচালক এনায়েত হোসেন সহ অন্যান্য কর্মকর্তাগন।
রিসডা বাংলাদেশের সহকারি পরিচালক এনায়েত হোসেন বলেন, করোনা ভাইরাসের কারনে এলাকার নানা প্রকারের কর্মজীবি মানুষেরা বর্তমানে কর্মহীন হয়ে পড়েছে। এপরিস্থিতিতে রিসডা বাংলাদেশ ফরিদপুর জোনের পক্ষ থেকে সালথা উপজেলার অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তা হিসাবে প্রত্যেকটি পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ১ কেজি ডাল, ১ লিটার সোয়াবিন তেল, ১ কেজি চিনি, ২কেজি আলু, ১ প্যাকেট সেমাই, হাফ কেজি লবন, ও প্রত্যেককে ২টি করে সাবান দেয়া হয়। তিনি জানান,ফরিদপুরে রিসডার কর্মএলাকায় হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

Leave a Reply