সালথা উপজেলা চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন ওয়াদুদ ॥voice of faridpur news

॥ মাহবুব পিয়াল,ভয়েস অব ফরিদপুর নিউজ ॥
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে উপজেলা চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠানে ফরিদপুর জেলার সালথা উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বর শপথ নিয়েছেন।
১০ এপ্রিল বুধবার নিজ কার্যালয়ের কনফারেন্স রুমে শপথ বাক্য পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজম । এ সময় সালথা উপজেলা আওয়ামী লীগে ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন । গত ১৮ মার্চ অনুষ্ঠিত সালথা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিয়েছিলেন ওয়াদুদ মাতুব্বর ।
ওয়াদুদ মাতুব্বর আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে সালথা উপজেলা নির্বাচনে অংশ গ্রহন করে বিপুল ভোটে সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সালথা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন কে পরাজিত করে।
তিনি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে আনারস প্রতীক নিয়ে ৩৬ হাজার ১১২ ভোট পেয়ে বিজয়ী হন। তাঁর নিকটতম প্রতিদ্ব›িদ্ধ সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন নৌকা প্রতীক নিয়ে ২৩ হাজার ২৮৫ ভোট পান ।
নব নির্বাচিত চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর বলেন, আমার প্রানপ্রিয় নেত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য ও জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার কনিষ্ঠপুত্র গণমানুষের নেতা শাহদাব আকবর লাবু চৌধুরী এবং সালথা উপজেলার সাধারন মানুষের দোয়া ও ভালোবাসায় আমি সালথা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি । তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে এবং সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও শাহদাব আকবর লাবু চৌধুরী সালথার যে উন্নয়নের রুপরেখা দিয়েছেন তা বাস্তবায়ন করে সালথা উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই । আমি সকলের পরামর্শ ও সহযোগিতা নিয়েই সালথা উপজেলাকে নতুন করে সাজাব এবং সালথা উপজেলার উন্নয়ন ও সকল ক্ষেত্রে শান্তি প্রতিষ্ঠা করতে চাই।

Leave a Reply