সিএনএন বাংলা টিভির আলফাডাঙ্গা প্রতিনিধি সাংবাদিক হারান মিত্র আর নেই॥voice of faridpur

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ সিএনএন বাংলা টিভির ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা প্রতিনিধি ও আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক হারান মিত্র গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ২০মিনিটের দিকে ঢাকার মিরপুুরের আল হেলাল জেনারেল হাসপাতালে কিডনি রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৫ বছর। তার অকাল মৃত্যুতে সিএনএন বাংলা টিভির এমডি শাহীন আল মামুন ও সিএনএন বাংলা টিভির ফরিদপুর জেলা প্রতিনিধি মাহবুব হোসেন পিয়াল গভীর শোক প্রকাশ করেছেন।
সাংবাদিক হারান মিত্র অলফাডাঙ্গা উপজেলার পাঁচুড়িয়া ইউনিয়নের চাঁদড়া গ্রাামের সুভাষ মিত্র ও সন্ধ্যা রানী মিত্রের একমাত্র ছেলে। মৃত্যুকালে সে তার ১১ বছরের ছেলে পিয়াস মিত্র ও দেড় বছরের কন্যা প্রিয়ন্তী মিত্র নামে দুই সন্তান রেখে গেছেন। তার সহধর্মিনী নুপুর উপজেলার চাঁদড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছে।
জানা যায়, হারান মিত্র গত ১৯ অক্টোবর বিকালে আকস্মিক অসুস্থতা বোধ করলে তার পরিবারের স্বজনরা তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ২০ অক্টোবর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু সেখানেও তার অবস্থার কোন পরিবর্তন না ঘটলে তাকে ২১ অক্টোবর ঢাকা মগবাজার ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
সর্বশেষ তিনি ঢাকার মিরপুরের আল হেলাল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। রাতেই তার মরদেহ গ্রামের বাড়ী আলফাডাঙ্গা উপজেলার চাঁদড়া গ্রামে নিয়ে আসা হয়। শুক্রবার সকাল সাড়ে ১১টার সময় তার গ্রামের সামাজিক শশ্মান ঘাটে সৎকার সম্পন্ন করা হয়েছে।
তার মৃত্যুতে আলফাডাঙ্গা প্রেসক্লাবের কর্মরত সাংবাদিক, পরিবারের স্বজন ও সুধীমহলে শোকের ছায়া নেমে এসেছে। হারান মিত্রের অকাল মৃত্যুতে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন আলফাডাঙ্গা আলফাডাঙ্গা প্রেসক্লাবের কর্মরত সাংবাদিক, সামাজিক ও রাজনৈতিক দলের পক্ষ থেকেও গভীর শোক প্রকাশ করেছে ।

Leave a Reply