• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চলতি বছরের এইচএসসি ও সমমান পরীক্ষা জুন মাসের শেষের দিকে হতে পারে আগামীতে ক্ষমতায় আসলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেব- প্রধানমন্ত্রী শেখ হাসিনা সদরপুরে প্রধানমন্ত্রীর উপহার গ্রহন করলেন ১১৪ জন শিক্ষার্থী এবার শহরের সৌন্দর্য বাড়াতে ৫০টি জবা ফুল গাছ রোপন করলেন সেই বৃক্ষ প্রেমিক স্কুল শিক্ষক নুরুল ইসলাম কুমার নদের দূষণ-দখল বন্ধে নৌ-শোভাযাত্রা ফরিদপুরে হত দরিদ্র ১৭৫০টি পরিবারে মাঝে কোরবানীর মাংস বিতরন ফরিদপুরে সাইবার সহিংসতা রোধে ‘ফ্রেন্ড রেইজার’ ডিবেট মরহুম শেখ ছৈজদ্দিন আল চিস্তির ওফাৎ দিবসে  দোয়া ও মিলাদ মাহফিল ফরিদপুরের কুমার নদ রক্ষায় জেলা প্রশাসনের অভিযান শুরু ফরিদপুরে পিকেএসএফ ও বিশ্বব্যাংকের সহায়তায় এসডিসি’তে রেইজ প্রকল্পের ‘উদ্যোক্তা উন্নয়ন’ প্রশিক্ষণ শুরু

২০২২ সাল হবে খালেদা জিয়ার মুক্তির সাল ; শহিদুল ইসলাম বাবুল

মাহবুব পিয়াল / ১৮১ Time View
Update : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাবুল বলেছেন, ২০২২ সাল হবে খালেদা জিয়ার মুক্তির সাল। ২০২২ সাল হবে বাংলাদেশ গনতন্ত্র পূনরুদ্ধারের সাল। তিনি সোমবার বিকালে ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কোনাগ্রামে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবীতে এক দোয়া ও আলোচনা সভায় এ কথা বলেন। তিনি আরো বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবীতে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। খালেদা জিয়াকে উন্নত চিকিৎসা করানোর জন্য বিদেশে নেওয়ার সুযোগ দিচ্ছে না বর্তমান সরকার।

নগরকান্দা উপজেলা বিএনপির সভাপতি লিয়াকত আলী খান বুলুর সভাপতিত্বে সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এএফএম কাইয়ুম জঙ্গী, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আজম খান, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রশিদুল ইসলাম লিটন, জেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক একেএম কিবরিয়া স্বপন, শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম,  সাধারন সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, নগরকান্দা উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুজ্জামান অনু, পৌর বিএনপির সভাপতি আছাদুজ্জামান আছাদ, পৌর বিএনপির সহ-সভাপতি বিল্লাল মোল্লা প্রমুখ।


More News Of This Category