• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চলতি বছরের এইচএসসি ও সমমান পরীক্ষা জুন মাসের শেষের দিকে হতে পারে আগামীতে ক্ষমতায় আসলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেব- প্রধানমন্ত্রী শেখ হাসিনা সদরপুরে প্রধানমন্ত্রীর উপহার গ্রহন করলেন ১১৪ জন শিক্ষার্থী এবার শহরের সৌন্দর্য বাড়াতে ৫০টি জবা ফুল গাছ রোপন করলেন সেই বৃক্ষ প্রেমিক স্কুল শিক্ষক নুরুল ইসলাম কুমার নদের দূষণ-দখল বন্ধে নৌ-শোভাযাত্রা ফরিদপুরে হত দরিদ্র ১৭৫০টি পরিবারে মাঝে কোরবানীর মাংস বিতরন ফরিদপুরে সাইবার সহিংসতা রোধে ‘ফ্রেন্ড রেইজার’ ডিবেট মরহুম শেখ ছৈজদ্দিন আল চিস্তির ওফাৎ দিবসে  দোয়া ও মিলাদ মাহফিল ফরিদপুরের কুমার নদ রক্ষায় জেলা প্রশাসনের অভিযান শুরু ফরিদপুরে পিকেএসএফ ও বিশ্বব্যাংকের সহায়তায় এসডিসি’তে রেইজ প্রকল্পের ‘উদ্যোক্তা উন্নয়ন’ প্রশিক্ষণ শুরু

টোল দিয়ে সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোটার : / ২৬৮ Time View
Update : রবিবার, ২৬ জুন, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথম যাত্রী হিসেবে টোল দিয়ে পদ্মা সেতুতে উঠেছেন। শনিবার (২৫ ‍জুন) বেলা সাড়ে ১১টা দিকে সেতুর মুন্সীগঞ্জের মাওয়া পয়েন্টে টোল দেন তিনি।

তবে প্রথম যাত্রী হিসেবে কত টাকা টোল দিয়েছেন প্রধানমন্ত্রী সেই রসিদের একটি ছবি ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম তার ফেইসবুকেও পোস্ট করেন টোল পরিশোধের রসিদের ছবি।

তিনি ক্যাপশনে লিখেন, ‘প্রথমবারের মতো পদ্মা সেতু পার হওয়ার আগে টোল পরিশোধ করলাম।’

 

রসিদে দেখা যায় নগদ ২ হাজার টাকা টোল ফি প্রদান করা হয়েছে। টোলের ট্রানজেকশন নাম্বার ০০০১। তারিখ ২৫-০৬-২০২২, সময় দুপুর ১২টা ২৬ মিনিট ৫৯ সেকেন্ড। লেন নং ০৩, শিফট নং ০১।যানবাহনের ধরন- ৬ (মিডিয়াম বাস)।

তবে সেতু কর্তৃপক্ষ জানায়, এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে থাকা সবকটি গাড়ি বহরের টোলও দিয়েছেন। সে হিসেবে তিনি ১৬ হাজার ৪০০ টাকা টোল দিয়েছেন।

এরপর প্রধানমন্ত্রী মাওয়া প্রান্তে পদ্মা সেতুর উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে পদ্মা সেতু উদ্বোধন করেন। পরে মাওয়া প্রান্ত থেকে পদ্মা সেতুর ওপর দিয়ে শরীয়তপুরের জাজিরা প্রান্তে যান তিনি। জাজিরা প্রান্তে পদ্মা সেতুর উদ্বোধনী ফলক ও ম্যুরাল-২ উন্মোচন করেন।

প্রধানমন্ত্রী এর আগে শনিবার (২৫ জুন) সকাল সাড়ে ৯টায় ঢাকার তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দর থেকে হেলিকপ্টারে রওনা হয়ে ঠিক ১০টায় মাওয়ায় আয়োজিত সুধী সমাবেশের মঞ্চে পৌঁছান।


More News Of This Category