• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চলতি বছরের এইচএসসি ও সমমান পরীক্ষা জুন মাসের শেষের দিকে হতে পারে আগামীতে ক্ষমতায় আসলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেব- প্রধানমন্ত্রী শেখ হাসিনা সদরপুরে প্রধানমন্ত্রীর উপহার গ্রহন করলেন ১১৪ জন শিক্ষার্থী এবার শহরের সৌন্দর্য বাড়াতে ৫০টি জবা ফুল গাছ রোপন করলেন সেই বৃক্ষ প্রেমিক স্কুল শিক্ষক নুরুল ইসলাম কুমার নদের দূষণ-দখল বন্ধে নৌ-শোভাযাত্রা ফরিদপুরে হত দরিদ্র ১৭৫০টি পরিবারে মাঝে কোরবানীর মাংস বিতরন ফরিদপুরে সাইবার সহিংসতা রোধে ‘ফ্রেন্ড রেইজার’ ডিবেট মরহুম শেখ ছৈজদ্দিন আল চিস্তির ওফাৎ দিবসে  দোয়া ও মিলাদ মাহফিল ফরিদপুরের কুমার নদ রক্ষায় জেলা প্রশাসনের অভিযান শুরু ফরিদপুরে পিকেএসএফ ও বিশ্বব্যাংকের সহায়তায় এসডিসি’তে রেইজ প্রকল্পের ‘উদ্যোক্তা উন্নয়ন’ প্রশিক্ষণ শুরু

চিকিৎসক হবার স্বপ্ন পুরনের পথে ওরা ৩৩ জন

খালেদা ইয়াসমিন লিপি  / ৫৮৫ Time View
Update : বুধবার, ২৭ জুলাই, ২০২২

দক্ষিণাঞ্চলের নারী শিক্ষায় অন্যতম সেরা বিদ্যাপিঠ  ফরিদপুর সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) মোট ৪০ জন শিক্ষার্থীদের এ সংবর্ধনা দেওয়া হয়। তাদের মধ্য ৩৩ জন দেশের বিভিন্ন সরকারি মেডিকেলে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে এবং বাকি ৭ জন ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

কৃতী শিক্ষার্থী সংবর্ধনা কমিটির আহবায়ক কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক তালুকদার আনিসুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও কলেজ অধ্যক্ষ প্রফেসর কাজী গোলাম মোস্তফা।বিশেষ অতিথি ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ মনজুরুল ইসলাম ও সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম। কলেজের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক জীবিতেশ চন্দ্র বিশ্বাস এর পরিচালনায় অনুষ্টিত সংবর্ধনা সভায় কলেজটির প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোস্তারি বেগমের দুই কন্যাসহ কলেজের শিক্ষক মণ্ডলী ওছাত্রীগন উপস্থিত   ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ প্রফেসর কাজী গোলাম মোস্তফা কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা মানবিক চিকিৎসক হবে, অসহায় ও দরিদ্র মানুষদের ফ্রি চিকিৎসা দিবে। টাকার জন্য কোন রোগী যেন ফিরে না যায় সেদিকে খেয়াল রাখবে। ঔষুধের নাম গুলো স্পষ্ট অক্ষরে লিখবে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বলেন, দেশের সেবায় নিজেদের নিয়োজিত রাখবে এবং বঙ্গবন্ধুর আদর্শে দেশকে এগিয়ে নিয়ে যাবে।

অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং তাদের প্রত্যেকের হাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রচিত গ্রন্থ সংকলন “কারাগারের রোজ নামচা ” বইটি তুলে দেওয়া হয় ।


More News Of This Category