রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্নবাসন কেন্দ্রে বেড়ে উঠা এতিম আঙ্গুরী’কে বর্ণাঢ্য সাজ সজ্জা ও ধুমধাম আয়োজনে বিয়ে দেয়া হল ফরিদপুরে “আলমগীর কবির এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ” ফরিদপুরে প্রজেক্ট অপরাজিতা সুরক্ষার উদ্বোধন ফরিদপুরে যথাযথ মর্য়াদা ও গভীর শ্রদ্ধার সাথে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎ বাষির্কী ও জাতীয় শোক দিবস পালিত ভাজনডাঙ্গার আউয়ালের ইন্তেকাল । দাফন সম্পন্ন নগরকান্দায় বিয়ের অনুষ্ঠানে সংঘর্ষ বরসহ আহত-৫ ফরিদপুর জেলা আওয়মীলীগ কার্যালয়ে ‘‘বঙ্গবন্ধু কর্নার” স্থাপন আলমগীর কবির ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় সৈয়দ আলী মাতুব্বর ডাঙ্গী একাদশ  চ্যাম্পিয়ন এবার নুরুল স্যার শিউলী ও বকুলের গাছ রোপন করলেন ফরিদপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের  জন্মদিন পালিত

নগরকান্দায় বিয়ের অনুষ্ঠানে সংঘর্ষ বরসহ আহত-৫

ভয়েস অব ফরিদপুর নিউজ :
  • Update Time : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৫৮ Time View

ফরিদপুরের নগরকান্দায় বিয়ের অনুষ্ঠানে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। যৌতুক চাওয়াকে কেন্দ্র করে বর ও কনে পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানাগেছে। এসময় বরসহ ৫ ব্যাক্তি আহত হয়েছেন। ১২ আগস্ট শুক্রবার সন্ধ্যা ছয়টার সময় উপজেলার ফুলসুতি ইউনিয়নের হিয়াবলদী গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, গত ১২ জুলাই হিয়াবলদি গ্রামের শামিল শেখের মেয়ে স্বর্ণা আক্তারের (১৯) সাথে পার্শ্ববর্তী লস্করদিয়া ইউনিয়নের দাদপুর গ্রামের জব্বার শেখের ছেলে শাহজাহান শেখের (৩৪) পারিবারিক সম্মতিতে বিবাহ হয়। দুই পরিবারের সম্মতিতেই বিয়ের এক মাস পর শুক্রবার (১২ আগষ্ট) বর-যাত্রী আসার দিন ধার্য হয়।

ঘটনার দিন বিয়ের কার্যক্রম শেষ পর্যায়ে এলে সন্ধ্যায় বর পক্ষের চাহিদা অনুযায়ী কনে পক্ষ বরকে দেনা পাওনা মেটাতে ব্যর্থ হলেই বাঁধে হট্টোগোল। এ নিয়ে দুই পক্ষই বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। বাকবিতন্ডার এক পর্যায়ে দু’পক্ষের সমঝোতায় ঐ সময়ই বর-কনের বিবাহ বিচ্ছেদ হয়।

পরে বরকে দেয়া স্বর্ণের আংটি ফেরত চাওয়া হলে বর পক্ষ স্বর্ণের পরিবর্তে রৌপ্যের একটি আংটি ফেরত দেয়। আর এ নিয়েই বাঁধে সংঘর্ষ। এসময় বরকে বেঁধড়ক পিটিয়ে আহত করে কনে পক্ষের লোকজন। এতে দুই পক্ষের অন্তত ৫ জন আহত হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং দুই পক্ষকেই ঘটনাস্থল থেকে সরিয়ে দেন।

কনের মা সেলিনা বেগম অভিযোগ করে বলেন, বিবাহের পর যৌতুক হিসেবে ছেলে পক্ষ আমাদের কাছে ৪ লাখ টাকা দাবি করে। আমরা দিতে দেরি করলে তারা আমাদের বিভিন্নভাবে চাপ সৃষ্টি করে। এছাড়া আমার মেয়ের সাথে খারাপ ব্যবহার করতে থাকে। আমি তাদের বোঝাতে চেষ্টা করি এবং সময় চাই। সাথে দুই পরিবারের পরামর্শ অনুযায়ী শুক্রবার অনুষ্ঠানের দিন ঠিক করা হয়। অনুষ্ঠানে তাদের প্রায় ৫০ জন লোক বরযাত্রীতে আসে। খাওয়া দাওয়া শেষ করে তারা মেয়ে না নিতে অস্বীকৃতি জানায় এবং তাদের পাওনার জন্য চাপ দেয়। আমরা একটু সময় চাইতেই তারা খারাপ আচরণ শুরু করে। আর এ নিয়েই বাঁধে বাকবিতন্ডা। পরে তা সংঘর্ষে রূপ নেয়।
নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে এখনও কোনো পক্ষই অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102